বাংলাদেশে সাতটি স্মার্টফোন নিয়ে যাত্রা শুরু করবে অপ্পো

শুক্রবার, আগস্ট 22 2014
ঢাকার বসুন্ধরা সিটিতে অপ্পো বিলবোর্ড
ঢাকার বসুন্ধরা সিটিতে অপ্পো বিলবোর্ড
সাম্প্রতিক সময়ের আলোচিত ব্র্যান্ড অপ্পো তার ৭টি স্মার্ট মোবাইল ফোন নিয়ে খুব শীঘ্রই বাংলাদেশে আসছে। ইতোমধ্যেই প্রতিষ্ঠানটি তাদের পণ্য এদেশে বাজারজাত করার সব আয়োজন প্রায় সেরে ফেলেছে। ঢাকার বসুন্ধরা শপিং কমপ্লেক্সে বিশাল বিলবোর্ড এ স্টাইলিশ স্মার্টফোন নির্মাতার আগমন জানান দিচ্ছে। বাংলাদেশের টিভি চ্যানেল দেখা মিলছে অপ্পো মোবাইলের আগমনী বার্তা। দক্ষ কর্মীবাহিনী তৈরির জন্যে নিয়োগ প্রক্রিয়াও চলছে পুরো দমে।

২০০৪ সালে যাত্রা শুরু করা অপ্পো ইলেক্ট্রনিকস্ কর্পোরেশনটি চীনের গুয়াংডংয়ে অবস্থিত। মূলতঃ কোম্পানিটি তাদের স্মার্টফোনের জন্যেই বিশ্বব্যাপি পরিচিত যদিও ফোন ছাড়াও তারা আরো বেশ কিছু পণ্য প্রস্তুত করছে যার মধ্যে আছে এমপিথ্রি প্লেয়ার, এলসিডি টিভি, ডিভিডি/ব্লু-রে প্লেয়ার, বহনযোগ্য মিডিয়া প্লেয়ার ইত্যাদি।

বাংলাদেশে অপ্পো যে ৭টি মোবাইল ফোন আনছে তার মধ্যে থাকবে - এন১ মিনি, ৯ ফাইন্ড ৭এ, ফাইন্ড ৭.৫ ৭এ, নিও, ৮এন১, ৮আর৮১৯ এবং ৮ফাইন্ড ৫। এর মধ্যে এন১ মিনি নামের স্মার্ট ফোনটিতে আছে অ্যান্ড্রয়েড ৪.৩ অপারেটিং সিস্টেম, কোয়াড কোর প্রসেসর, ২০৪৮ মেগাবাইট র‌্যাম, বিল্ট ইন স্টোরেজ ১৬ গিগাবাইট। এর ডিসপ্লে ৫ ইঞ্চি। টাচ্ স্ক্রীনের এ ফোনে আছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। ৯ ফাইন্ড ৭এ এর ডিসপ্লে ৫.৫ ইঞ্চি, সিস্টেম চিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮০১, প্রসেসর কোয়াড কোর ২.৩ গিগাহার্জ ক্রেইট ৪০০। অনান্য ফোনগুলিও নিজস্ব বৈশিষ্ট্য নিয়ে উজ্জ্বল।

অপ্পো বাংলাদেশ টিম
অপ্পো বাংলাদেশ টিম


অপ্পো মোবাইলের বাংলাদেশের বাজারে অবমুক্তির সাথে সাথে এর সম্ভাব্য মূল্য নিয়ে যথেষ্ট কৌতুহল রয়েছে ক্রেতাদের মাঝে। এ বিষয়ে জানতে চাওয়া হলে অপ্পো বাংলাদেশের প্রতিনিধি জনাব সাদমান মোবাইলমায়াকে বলেন, মূল্য এখন পর্যন্ত নির্ধারণ করা হয়নি। তবে খুব শীঘ্রই মূল্য নির্ধারণ করা ও তা ঘোষণার ব্যবস্থা করা হবে বলেও তিনি মোবাইলমায়া-কে আশ্বস্ত করেন।

অপ্পো স্মার্টফোনের বিষয়ে আরো জানতে ক্লিক করুন এই সাইটে-
অফিসিয়াল পেজ: oppo.com.bd
ফেসবুক পেজ : facebook.com/oppobangladesh
share on