আগামীকাল পর্দা নামছে ইষ্টার্ন প্লাস-বিসিএস কম্পিউটার ও মোবাইল মেলায়

Tuesday, April 15 2014 রাজধানীর শান্তিনগরে ইষ্টার্ন প্লাস শপিং কমপ্লেক্সে ৯ এপ্রিল বুধবার থেকে চলছে কম্পিউটার ও মোবাইলের ৮ দিনব্যাপী জমকালো প্রদর্শনী ‘ইষ্টার্ন প্লাস-বিসিএস কম্পিউটার ও মোবাইল মেলা ২০১৪’। এ প্রদর্শনীর পর্দা নামছে আগামীকাল বুধবার। কাল মেলা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

মেলায় রয়েছে কুইজ প্রতিযোগিতাসহ নানা আয়োজন। শিশুদের জন্য রয়েছে ফ্রি গেমিং জোন। আর সবার জন্যই ফ্রি ইন্টারনেট। পুরো মেলা চত্বরেই থাকছে ওয়াই ফাই। মঙ্গলবার মেলা চত্বরে অনুষ্ঠিত হয়েছে কুইজ প্রতিযোগিতা। এতেও দেয়া হয়েছে স্পিকার, পেনড্রাইভসহ বিভিন্ন উপহার।

নকিয়া এক্স দেখছেন মেলায় আগত এক দর্শনার্থী
নকিয়া এক্স দেখছেন মেলায় আগত এক দর্শনার্থী
মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠান 'টেকনো পার্ক'-এর বিক্রয়কর্মী জানালেন, মূলত প‌হেলা বৈশাখের আগের দিন তুলনামূলক বেশী বিক্রি হয়েছে। আজ দুপুরে মেলায় দর্শনার্থীর উপস্থিতি সামান্যই চোখে পড়ে প্রতিবেদকের। বস্তুত: অপ্রতুল স্থান, মেলার জন্য পঞ্চম ও ষষ্ঠ তলা নির্বাচন ও মেলা উপলক্ষে আকর্ষনীয় মূল্যছাড়ের কিছুটা অভাব থাকায় মেলার লক্ষ্য পুরোপুরি অর্জিত হয়নি আয়োজকদের।

মেলায় প্রবেশের জন্য কোন টিকেট লাগছে না। এ মেলায় স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এভিরা ও ডি-লিংক। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এবিসি রেডিও, সমকাল, কম্পিউটার বিচিত্রা। আইএসপি পার্টনার স্পিড টেকনোলজি ও কানেক্ট বিডি।

মেলায় যতো অফার
share on