বৈশাখের রঙ কম্পিউটার ও মোবাইল মেলাতে

Sunday, April 13 2014 ‘ইষ্টার্ন প্লাস-বিসিএস কম্পিউটার ও মোবাইল মেলা ২০১৪’-তেও লেগেছে বৈশাখের রঙ। মেলায় কাল শনিবার বিকালে শিশুদের জন্য আয়োজন ছিল চিত্রাঙ্কন প্রতিযোগিতার। দুই গ্রুপে ৬ থেকে ১২ বছর বয়সী অর্ধশত শিশুর চোখ ধাঁধানো ও নান্দনিক আঁকায় এদিন উঠে আসে আগামীর বাংলাদেশ। প্রতিযোগিতায় প্রধান বিচারক ও প্রধান অতিথি ছিলেন প্রখ্যাত তথ্যপ্রযুক্তিবিদ মোস্তফা জব্বার। স্পিকার, স্পোর্টস কিটস, বিজয় শিশুশিক্ষা সফটওয়্যারসহ নানা আকর্ষণীয় পণ্য ছিল এর পুরস্কার।



চিত্রাঙ্কণ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন মোস্তফা জব্বার
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন মোস্তফা জব্বার


রোববারের আয়োজন কুইজ প্রতিযোগিতা। ক্রেতা-দর্শনার্থীরা এতে অংশ নিয়ে জিতে নিয়েছেন পেনড্রাইভসহ বিভিন্ন উপহার। কুইজ প্রতিযোগিতা থাকছে ১৫ এপ্রিলও।

মেলায় লেনেভোর ইয়োগা-৮ মেটাল বডি ল্যাপটপে প্রি বুকিংয়ে রয়েছে ৫ শতাংশ ছাড়; পান্ডা ইন্টারনেট সিকিউরিটি ও মোবাইল সিকিউরিটিতে ৪৫ শতাংশ ছাড়; বাংলা লায়ন দিচ্ছে এক মাসের ফি-তে ১০০ শতাংশ ছাড়।

আইটি রিসোর্স টোটাল ল্যাপটপ সলিউশন দিচ্ছে পুরনোর বদলে নতুন ল্যাপটপ; ফেমাস টেকনোলজি ল্যাপটপের সঙ্গে থ্রিডি গ্লাস, মনিটরে ৮জিবি পেনড্রাইভ; ইনপেস কমিউনিকেশন্স ১০০০ টাকার পণ্যে গিফট, ক্যামেরার সঙ্গে মগ; কায়েত কম্পিউটার ট্যাবলেটের সঙ্গে ৮ জিবি পেনড্রাইভ; দোয়েল ল্যাপটপে ১৬ জিবি পেনড্রাইভ; জে এন টেকনোলজি দিচ্ছে ট্যাবলেট পিসিতে ৮ জিবি মেমোরি কার্ড। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠান দিচ্ছে নানা উপহার।

-বিজ্ঞপ্তি
share on