মোবাইল মেলায় আকর্ষণীয় ছাড়ে প্রযুক্তিপণ্য

Thursday, April 10 2014 রাজধানীর শান্তিনগরে ইষ্টার্ন প্লাস শপিং কমপ্লেক্সে ৮ দিনব্যাপী ‘ইষ্টার্ন প্লাস-বিসিএস কম্পিউটার ও মোবাইল মেলা ২০১৪’ -এর আজ দ্বিতীয় দিন। মেলায় কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট পিসি, স্মার্টফোনসহ তথ্যপ্রযুক্তি ও মুঠোফোনের সর্বাধুনিক সংস্করণের পণ্য ও সেবা প্রদর্শন করছে স্থানীয় নির্মাতা ও পরিবেশকেরা। আর এতে বিভিন্ন প্রতিষ্ঠান দিচ্ছে আকর্ষণীয় ছাড় ও নানা উপহার। প্রতিটি কেনাকাটাতেই রয়েছে ফ্রি কুপন। আর র‌্যাফল ড্র’তে ক্রেতা-দর্শনার্থীরা পাচ্ছেন ট্যাবলেট পিসি, স্মার্টফোন, স্পিকার, মডেম, পেন ড্রাইভসহ আকর্ষণীয় তথ্যপ্রযুক্তি ও মুঠোফোন পণ্য উপহার।


আকর্ষণীয় মূল্যের পাশাপাশি মেলায় টুইনট্যাব ট্যাবলেটে ব্যাগ, কি-বোর্ড ও ৮ জিবি পেনড্রাইভ; তোসিবা ল্যাপটপে স্ক্র্যাচ কার্ড (স্মার্ট ফোনসহ নানা পুরস্কার); এভিরা ইন্টারনেট সিকিউরিটির সঙ্গে মগ ও পছন্দমত গিফট্ (হেডফোন, মেমোরি কার্ড, কি-বোর্ড, ওয়ারলেস মাউস); এইচপি ল্যাপটপে মিলছে গিফট ভাউচার ও মগ; অ্যাসুস ও লেনেভো ল্যাপটপে হেডফোন, ওটিজি কেবল ও টি শার্ট; ক্যানন ই-৫০০ প্রিন্টারের সঙ্গে ১৬ জিবি পেনড্রাইভ; ডেল স্পিকারের সঙ্গে রয়েছে সাকিব আল হাসানের পোস্টার ইত্যাদি নানা উপহার।


মোবাইল মেলায় চলছে আকর্ষণীয় ছাড়ে প্রযুক্তিপণ্য
মোবাইল মেলায় চলছে আকর্ষণীয় ছাড়ে প্রযুক্তিপণ্য বিক্রয়



মেলায় তৃতীয়, পঞ্চম ও সপ্তম দিনে (১১, ১৩ ও ১৫ এপ্রিল) থাকছে কুইজ প্রতিযোগিতা। এতে বিজয়ীদের জন্যও উপহার হিসেবে থাকছে আকর্ষণীয় তথ্যপ্রযুক্তি পণ্য। আর পুরো মেলা চত্বরেই রয়েছে ফ্রি ওয়াইফাই। মেলায় শিশুদের জন্য রয়েছে ফ্রি গেমিং জোন। এছাড়াও আয়োজন রয়েছে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার। মেলায় প্রবেশের জন্য কোন টিকেট লাগছে না।

বুধবার ৯ এপ্রিল থেকে শুরু হওয়া এ মেলা চলছে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। শেষ হবে ১৬ এপ্রিল। এ মেলায় স্পন্সর হিসাবে রয়েছে অ্যাসুস, এভিরা ও ডি-লিংক। মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এবিসি রেডিও, সমকাল, কম্পিউটার বিচিত্রা। আইএসপি পার্টনার স্পিড টেকনোলজি ও কানেক্ট বিডি।
share on