আনটুটু’তে উঠে এসেছে স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৭) এর বৈশিষ্ট্যসমূহ

Saturday, October 29 2016 গত মাসে জিএফএক্সবেঞ্চে আমরা দেখতে পেয়েছিলাম স্যামসাং এর গ্যালাক্সি এ৭ (২০১৭) এর নানান বৈশিষ্ট্যের কথা। গতকাল আনটুটু’তেও পাওয়া গেল এই একই ডিভাইসের বিস্তারিত বৈশিষ্ট্যসমূহ যেখানে এই গ্যালাক্সি এ৭ (২০১৭) এর উল্লেখ করা হয়েছে এসএম-এ৭২০এফ নামে। আনটুটু’র তালিকায় যে সব বৈশিষ্ট্যের কথা লিপিবদ্ধ হয়েছে তা হলো এই হ্যান্ডসেটটিতে থাকবে ১০৮০ * ১৯২০ রেজ্যুলুশনের ডিসপ্লে ও এক্সিনস ৭৮৭০ চিপসেট। চিপসেটে থাকছে একটি অক্টা-কোর সিপিইউ এবং মালি-টি৮৩০ জিপিইউ।

আনটুটু’তে উঠে এসেছে স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৭) এর বৈশিষ্ট্যসমূহ
আনটুটু’তে উঠে এসেছে স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৭) এর বৈশিষ্ট্যসমূহ


গ্যালাক্সি এ৭ (২০১৭) এ আরো সংযুক্ত হয়েছে ৩জিবি র‌্যাম ও ৬৪ জিবি আভ্যন্তরীণ সংরক্ষণ ক্ষমতা। এই মডেলের ফোনটির পেছন দিকে থাকবে একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সেলফি তোলার সুবিধার্থে ও ভিডিও চ্যাট করার জন্যে সামনেও থাকছে ১৬ মেগাপিক্সেলের আরেকটি ক্যামেরা। এই ফোন ক্রেতা হাতে পাবেন আগে থেকেই অ্যানড্রয়েড ৬.০.১ ইনস্টল করা অবস্থায়।

বিগত সময়ে সম্পন্ন হওয়া জিএফএক্সবেঞ্চের বেঞ্চমার্ক পরীক্ষার ফলাফল থেকে জানা গেছে যে, স্যামসাং গ্যালাক্স্ এ৭ (২০১৭) এ থাকবে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে এবং এর অক্টা-কোর সিপিইউ চলবে ১.৮ গিগাহার্টজ ঘড়ির গতিতে। গত মাসে যে তথ্য আমাদের কাছে এসেছিল তাতে এই ফোনে একটি ক্লিয়ার ভিউ কাভার থাকবে বলে জানতে পেরেছিলাম। ক্লিয়ার ভিউ কাভারের সাহায্যে ব্যবহারকারী এই সেটের উপরিভাগের বন্ধ ঢাকনা ভেদ করেও সব ধরণের নোটিফিকেশনস দেখতে পাবেন।
share on