গুগল পিক্সেল ফোন আসছে ৪ অক্টোবর - টিজারে প্রকাশ

Thursday, September 22 2016
গুগল পিক্সেল ফোন আসছে ৪ অক্টোবর - টিজারে প্রকাশ
গুগল পিক্সেল ফোন আসছে ৪ অক্টোবর - টিজারে প্রকাশ


খবরটি আগেই রটেছিল। তবে এবার তার সত্যতা প্রমাণিত হলো। গুগল আনুষ্ঠানিক ভাবে একটি টিজারে প্রকাশ করেছে যে, কোম্পানিটি আগামী ৪ অক্টোবর একটি স্মার্টফোন অবমুক্তির অনুষ্ঠান আয়োজন করেছে যাতে আশা করা হচ্ছে তাদের পিক্সেল ব্র্যান্ডের ফোনগুলি জনসমক্ষে নিয়ে আসা হবে।

এই ‘দ্যা বিগ ব্যাং থিওরী’র প্রিমিয়ার উপলক্ষ্যে সার্চ ইঞ্জিন জায়েন্ট গুগল টিভিতে একটি বিজ্ঞাপন দিয়েছে। তাতেই এসেছে উপরের তথ্যগুলি। এখন ইউটিউব-এ সেই টিজার দেয়া আছে। চাইলে যে কেউ তা দেখে নিতে পারেন।

ক্যালিফোর্নিয়া-ভিত্তিক কোম্পানিটি ‘মাউন্টেন ভিউ’ দিয়ে ফোনের আকৃতিতে একটি ওয়েবসাইট তৈরি করেছে। সেখানে এই একই ফোনের বিষয় উল্লেখ করা হয়েছে। পেজটির বাম দিকে লেখা আছে ‘অক্টোবর ৪’ এবং সেই বহুল পরিচিত লোগো ‘জি’ আছে ডান পাশে। আর তার মাঝে আছে সুন্দর পার্বত্য দৃশ্য।

এ সংক্রান্ত অন্য খবরও পাওয়া গেছে। এরই মধ্যে গুগল অনুষ্ঠানটির নিমন্ত্রণপত্র অতিথিদের ঠিকানায় পাঠাতে শুরু করেছে। পাঠক, যদি আপনি এখনও না জেনে থাকেন তবে আপনাকে আরেকটি খবর জানিয়ে রাখা ভালো যে, গুগল ৪ অক্টোবরের ঐ একই অনুষ্ঠানে ফোরকে সামর্থ্যরে একটি ক্রোমকাস্ট এবং একটি ডেড্রিম ভিআর হেডসেটও অবমুক্ত করবে।
share on