নোট ৭ এর দুর্নাম ঢাকতে প্রত্যাশিত সময়ের আগেই অবমুক্ত হচ্ছে গ্যালাক্সি এস৮
নোট ৭ এর দুর্নাম ঢাকতে প্রত্যাশিত সময়ের আগেই অবমুক্ত হচ্ছে গ্যালাক্সি এস৮
গ্যালাক্সি নোট ৭ শেষ পর্যন্ত স্যামসাং এর মান রাখতে ব্যর্থ হয়েছে। শুধু তাই নয় বিশ্বখ্যাত কোম্পানিটির সম্প্রতি বাজারে আসা এই ফ্ল্যাগশীপ ফ্যাবলেটটিকে প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সুনামের প্রতি অবিচারই করেছে বলা চলে। সে কারণেই হয়তো কোরীয়ার এই প্রতিষ্ঠানটি মান রক্ষার্থে আগে ভাগেই পবরর্তী ফোনটি বাজারে নিয়ে আসবে। গ্যালাক্সি এস৮ এর অবমুক্ত হওয়ার কথা ছিল ২০১৭ তে। বাজারের নোট ৭ এর দুর্নাম ঢাকতে সেটিকেই স্যামসাং এবার আগেভাগে ব্যবহারকারীদের হাতে তুলে দিতে যাচ্ছে বলে পর্যবেক্ষণকারীদের ধারণা।

গ্যালাক্সি এস৮ এর মডেল নাম্বার ফাঁস, নোট ৭ এর দুর্নাম ঢাকতে প্রত্যাশিত সময়ের আগেই অবমুক্ত হচ্ছে
গ্যালাক্সি এস৮ এর মডেল নাম্বার ফাঁস, নোট ৭ এর দুর্নাম ঢাকতে প্রত্যাশিত সময়ের আগেই অবমুক্ত হচ্ছে


তবে এই তথ্যের পুরোটাই গুজব থেকে পাওয়া। তাই এ সম্পর্কে বিস্তুারিত এই মূহুর্তে বলা যাচ্ছে না। একই ভাবে জানা যাচ্ছে না গ্যালাক্সি এ৮ ঠিক কবে নাগাদ আমাদের হাতে আসছে।

অন্য একটি সূত্র থেকে জানা গেছে যে, স্যামসাং বর্তমানে গ্যালাক্সি এস৮ এর সংস্করণগুলি নিয়ে কাজ করছে। আর আগে যেমনটি শোনা গিয়েছিল এস৮ এর একটি মাত্র সংস্করণের দেখা মিলবে, এখন শোনা যাচ্ছে তার সংখ্যা হবে একাধিক। তবে সেই সংখ্যাটি যে দুই এর মধ্যে সীমাবদ্ধ থাকবে এমন নাও হতে পারে। অবশ্য এখন পর্যন্ত আমরা দুটি সংস্করণের বিষয়েই তথ্য পেয়েছি যার একটি মডেল নম্বর হলো এসএম-জি৯৫০ এবং অন্যটি এসএম-জি৯৫৫। প্রথম সংস্করণটিতে থাকবে ফ্ল্যাট স্ক্রীন এবং দ্বিতীয়টিতে থাকবে বাঁকানো স্ক্রীন। অবশ্য দুটোতেই বাঁকানো স্ক্রীন থাকার সম্ভাবনাকেও উড়িয়ে দেয়া যায় না। তবে এ কথা নিশ্চিত করে বলা যায় যে, স্ক্রীন দুটির আকারে ভিন্নতা থাকবে।

যেহেতু এস৭ এর মডেল নম্বও ছিল এসএম-জি৯৩০ তাই পাঠক, আপনি এস৮ এর সংস্করণের নম্বর হিসেবে এসএম-জি৯৪০ কেই আশা করতে পারেন। কিন্তু দক্ষিণ কোরীয়া ও চীনের মানুষ যেহেতু ৪ নম্বরটাকে অশুভ বলে বিবেচনা করে তাই নম্বরটি ভিন্ন কিছু হওয়াই স্বাভাবিক। তবে এখন জেনে রাখুন যে, এস৭ এর কোড নাম হতে পারে ড্রিম এবং এস৮ এজের নাম ড্রিম২।