স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৭) ফোনের দেখা মিললো জিএফএক্সবেঞ্চে

রবিবার, সেপ্টেম্বর 11 2016 জিএফএক্সবেঞ্চের তালিকায় ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাযুক্ত স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৭) ফোনের দেখা মিলছে। শুধু নামই নয়, তালিকা থেকে ফোনটির বিশেষ কিছু বৈশিষ্ট্য সম্পর্কেও তথ্য পাওয়া গেছে। সে অনুযায়ী স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৭) ফোনে আছে অক্টা-কোর ১.৮ গিগাহার্টজ সিপিইউ, ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি মেমোরি এবং অ্যানড্রয়েড ৬.০.১ মাশম্যালো।

১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাযুক্ত স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৭) ফোনের দেখা মিললো জিএফএক্সবেঞ্চে
১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাযুক্ত স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৭) ফোনের দেখা মিললো জিএফএক্সবেঞ্চে


ক্যামেরার বিষয়ে যে তথ্য পাওয়া গেছে তা হলো এর দু’টো ক্যামেরা - প্রধান ও সেলফি ক্যামেরাতে থাকছে ১৬ মেগা পিক্সেলের সেন্সর। বেঞ্চমার্ক পরীক্ষার ফলাফলের তালিকায় আমরা সাধারণত ভুল তথ্য পাই না। বিশেষ করে বিষয়টি যখন ক্যামেরার মেগাপিক্সেল সংক্রান্ত তথ্য হয় এবং তা জিএফএক্সবেঞ্চের মতো তালিকায় উল্লেখ করা হয়ে থাকে।

তাহলে দেখা যাচ্ছে যে, স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৭) ফোনের সেলফি ক্যামেরাটি হচ্ছে ১৬ মেগাপিক্সেলযুক্ত। এমনটা হলে এ ক্ষেত্রে একটি বড়সড় অগ্রগতি হচ্ছে। কেননা আমরা গ্যালাক্সি এ৭ (২০১৬) ফোনের সেলফি ক্যামেরায় পেয়েছিলাম মাত্র ৫ মেগাপিক্সেল।

যাহোক, এতো সব খবর জানা গেলেও ফোনটির মূল্য কতো হতে পারে আমাদের কাছে সে সম্পর্কে কোন তথ্য নেই। সুতরাং স্যামসাং গ্যালাক্সি এ৭ (২০১৭) ফোনের মূল্য জানতে আমাদের অপেক্ষাই করতে হবে।
share on