স্যামসাং জেড২ এর অফিশিয়াল ভিডিও প্রকাশ
স্যামসাং জেড২ এর অফিশিয়াল ভিডিও প্রকাশ
স্যামসাং জেড২ এর অফিশিয়াল ভিডিও প্রকাশ
স্যামসাং জেড২ এর অফিশিয়াল ভিডিও প্রকাশ


স্যামসাং এর আসন্ন টাইজেন-শক্তিতে চালিত জেড২ স্মার্টফোনটির একটি অফিশিয়াল ভিডিও প্রকাশ করেছে। কোম্পানির অনলাইনে প্রকাশিত সেই ভিডিও থেকে ফোনটির কি এবং অন্যান্য বৈশিষ্ট্য সম্পর্কে তথ্য জানা গেছে যেখানে জানানো হয়েছে যে, এই ডিভাইসটিতে ৪জি এলটিই সংযোগ এবং আল্ট্রা ডাটা সেভিং মোড (ইউডিএসএম) থাকবে।

স্যামসাং জেড ২ তে মাই মানি ট্রান্সফার অ্যাপটি আগে থেকেই প্রি-লোড করা থাকবে। ফোনটির ব্যবহারকারী ফোনে রাখা টাকা অন্যান্যদের কাছেও ট্রান্সফার করতে পারবেন। অবশ্য এ সুবিধা শুধুমাত্র ইন্ডিয়ার জেড ২ ব্যবহারকারীদের জন্যে দেয়া হয়েছে। ভিডিওটি আরো জানাচ্ছে যে, ফোনটির ফ্লাশলাইটের উজ্জ্বলতা বাড়ানো কিম্বা কমানোর ক্ষমতা থাকবে।

ভিডিও খুব বেশি তথ্য আমাদের দেয়নি। শুধু যে টুকু তথ্য আমরা সেখান থেকে জেনেছি সে অনুযায়ী স্যামসাং জেড২ তে শক্তি যোগাবে একটি কোয়াড-কোর ১.৫ গিগাহার্টজ সিপিইউ। এতে থাকবে একটি ৫ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা । অন্যদিকে ফোনটির বিষয়ে গুজবও আছে বেশ কিছু । গুজব থেকে জানা যায় জেড২ তে থাকবে ৩.৯৭ ইঞ্চি বা ৪.৫ ইঞ্চির একটি ডিসপ্লে, ভিজিএ ফ্রন্ট ক্যামেরা, ১ জিবি/৮জিবি’র মেমোরী এবং ১৫০০ বা ২০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি।