শীওমি ২৭ জুলাই অবমুক্ত করছে রেডমি নোট ৪ ও একটি ল্যাপটপ ?

রবিবার, জুলাই 17 2016
শীওমি ২৭ জুলাই অবমুক্ত করছে রেডমি নোট ৪ ও একটি ল্যাপটপ ?
শীওমি ২৭ জুলাই অবমুক্ত করছে রেডমি নোট ৪ ও একটি ল্যাপটপ ?


আগামী ২৭ জুলাই শীওমি একটি বিশেষ অবমুক্তির অনুষ্ঠান আয়োজন করেছে। বেইজিং এর চায়না ন্যাশনাল কনভেনশন সেন্টারে আয়োজিত ঐ অনুষ্ঠানের বিষয়ে শীওমি মিডিয়াকে অবহিত করেছে। তবে তারা কী কী পন্য অবমুক্ত করতে যাচ্ছে তা রহ্যসের জালেই ঢাকা এখন পর্যন্ত।

এ মূহুর্তে শীওমি’র মিডিয়া ডিরেক্টরকে ধন্যবাদ দিতে হয় কারণ তিনি তার উইবো অ্যাকাউন্টে পন্যগুলির বিষয়ে কিছুটা হলেও ইঙ্গিত দিয়েছেন। তিনি জানাচ্ছেন ২৭ জুলাই একটা নয়, তার প্রতিষ্ঠান দু’টো নতুন পন্য নিয়ে উপস্থিত হচ্ছে। একটি পন্যেরও নাম উল্লেখ না করলেও তিনি আমাদের জন্যে কিছু সূত্র রেখেছেন। তার সূত্র বলছে পন্যগুলিতে কয়টি করে বৈশিষ্ট্য রয়েছে।

ধারণা করা হচ্ছে আসন্ন পন্যগুলির একটি পন্য হবে রেডমি নোট ৪ যাতে থাকবে ডুয়েল-ক্যামেরা সেটআপ ও হেলিও এক্স২০ চিপসেট। অন্য পণ্যটি হতে পারে অনেক বেশি গুজব সৃষ্টি করা শীওমি ল্যাপটপ। এর সম্ভাব্য নাম মি নোটবুক। এতে থাকবে ইনটেল অ্যাটম প্রসেসর। এটি আসবে দুটি আকারে- একটি ১২.৫ ইঞ্চি এবং অন্যটি ১৩.৩ ইঞ্চি। হালকা অ্যালুমিনিয়াম বডির ল্যাপটপনির সাথে অ্যাপেলের ম্যাকবুক লাইনের ল্যাপটপগুলির সাদৃশ্য থাকতে পারে। অবমুক্তির কিছুদিন পরে এই মি নোটবুকের ১৫.৬ ইঞ্চির একটি সংস্করণ বাজারে আসবে বলে অনেকেই বলছেন।
share on