স্যামসাং গ্যালাক্সি নোট ৭ অবমুক্ত হবে ২ আগষ্ট

বুধবার, জুন 15 2016 গ্যালাক্সি নোট ৬ কিম্বা গ্যালাক্সি নোট ৭- যে নামেই আসুক না কেন স্যামসাং এর পরবর্তী ফ্যাবলেট অবমুক্ত হবে আগামী ২ আগষ্ট। বিখ্যাত তথ্য ফাঁসকারী ইভান ব্লাস তার ওয়েবসাইট অ্যাটইভিলিকস এ গত ২ জুন এ তথ্য প্রকাশ করেছিলেন। তিনি অবশ্য সেখানে নির্দিষ্ট তারিখের বদলে লিখেছিলেন যে, পরবর্তী নোট অবমুক্ত হবে ২ মাস পরে। আর সে হিসেবে মাসটি আগষ্টই হয়।

স্যামসাং গ্যালাক্সি নোট ৭ অবমুক্ত হবে ২ আগষ্ট
স্যামসাং গ্যালাক্সি নোট ৭ অবমুক্ত হবে ২ আগষ্ট


গ্যালাক্সি নোট এর অবমুক্ত হওয়ার সময় প্রতিবছরই এগিয়ে আসে। পেছন ফিরে তাকালে তার প্রমাণ মিলবে। গ্যালক্সি নোট ৩ এর ঘোষণা এসেছিল ২৫ সেপ্টেম্বর ২০১৩, নোট ৪ এর তথ্য আমরা আনুষ্ঠানিক ভাবে জেনেছিলাম ৩ সেপ্টেম্বর ২০১৪ তে এবং নোট ৫ অবমুক্ত হয়েছিল গত বছরের ১৩ আগষ্ট। সে কারণে ২ আগষ্ট নোট ৭ অবমুক্ত হতে পারে বৈকি।

একই সূত্রের খবরে আরো একটি মজার বিষয় জানা গেছে। সেখানে বলা হয়েছে যে, আমরা ২ আগষ্ট একটি এজ মডেলের ডিভাইস প্রত্যাশা করছি। অবশ্য বিষয়টি নিয়ে দ্বন্দ্বের শেষ নেই- আসলেই কি একটি ডুয়েল-এজড নোট ৭ আমরা পাচ্ছি নাকি স্যামসাং বাজারে নিয়ে আসছে বাঁকানো ও সমান - এই দুই মডেলের নোট ৭? যাহোক এসব প্রশ্নের উত্তর পেতে আমাদের কম করে হলেও দেড় মাস অপেক্ষা করতে হবে।
share on