ওয়ানপ্লাস ৩ এর আরো কিছু ছবি ফাঁস

Sunday, June 05 2016 বিগত কয়েকদিন ধরে আমরা ওয়ানপ্লাস ৩ (ওপি৩) এর নানান ছবি ও তথ্য হাতে পাচ্ছি। প্রযুক্তি জগতে এ সেটটি নিয়ে বেশ আগ্রহও লক্ষ্য করা যাচ্ছে। আগামী ১৫ জুন সেটটি আনুষ্ঠানিক ভাবে অবমুক্ত করবে এর চাইনিজ প্রস্তুতকারী প্রতিষ্ঠান।

ওয়ানপ্লাস ৩ এর আরো কিছু ছবি ফাঁস
ওয়ানপ্লাস ৩ এর আরো কিছু ছবি ফাঁস


সম্প্রতি ওয়ানপ্লাস ৩ এর বেশ কিছু নতুন ছবি ফাঁস হয়েছে। এতে ফোনটির ধূসর বর্ণের একটি সংস্করণ দেখা গেছে। ছবিগুলি বিশ্লেষণে ধারনা করা হয় যে, হয়তো ওপি৩ কালো ও ধূসর রঙে বাজারে আসবে। কারণ গত মে মাসে আমরা এর যে ছবি দেখেছিলাম তা ছিল কালো রঙের একটি হ্যান্ডসেট।

ওয়ানপ্লাস ৩ এর স্ক্রিনের আকার হবে ৫.৫ ইঞ্চি যাতে থাকবে এনএফসি যুক্ত হয়েছে অ্যামোলেড ১০৮০ পিক্সেল সেন্সর। সেটটি চালাবে স্ন্যাপড্রাগণ ৮২০ সিপিইউ। ক্রেতা প্রয়োজন অনুসারে ৪ জিবি বা ৬জিবি র‌্যাম থেকে নিজেরটি বেছে নিতে পারবেন। আর এই ফোনে ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি যুক্ত থাকছে। ওপি৩ এর ব্যাটারি হবে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারআওয়ার।

আগামীকাল ৬ জুন থেকে ক্রেতারা চাইলে অনলাইনে সেটটি ৪৫৫ ডলারের বিনিময়ে কিনতে পারবেন। তবে ক্রয়কৃত ফোনটি তারা আগামী ১৬ জুন হাতে পাবেন। বলে রাখা ভালো যে, অনলাইনে বিক্রির জন্যে তৈরি রাখা হয়েছে মোট ১০০০টি ফোন সেট। তবে মজার বিষয় হলো ওপি৩ এর মূল্য যে ৪৫৫ ডলারই হবে তার কোন নিশ্চয়তা দেয়া হয়নি। এর প্রকৃত বাজার মূল্য কম বা বেশি হতে পারে। ১৫ জুন অবমুক্তির দিনে তা নির্দিষ্ট করে জানানো হবে। অনলাইনে কিননু আর পরে বাজার থেকে কিনুন ক্রেতাকে সেই অনুযায়ী মূল্য পরিশোধ করতে হবে।
share on