স্যামসাং গ্যালাক্সি এস৭ কি ২১ ফেব্রুয়ারি অবমুক্ত হচ্ছে ?

Monday, February 01 2016
স্যামসাং গ্যালাক্সি এস৭ কি ২১ ফেব্রুয়ারি অবমুক্ত হচ্ছে?
স্যামসাং গ্যালাক্সি এস৭ কি ২১ ফেব্রুয়ারি অবমুক্ত হচ্ছে?


বিগত বছরগুলির দিকে ফিরে তাকালে দেখা যাবে যে, মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস শুরুর ঠিক আগে আগেই স্যামসাং তার নতুন পন্যগুলি অবমুক্ত করে থাকে। ২০১৪ ও ২০১৫ তে তারা যথাক্রমে স্যামসাং গ্যালাক্সি এস৫ ও স্যামসাং গ্যালাক্সি এস৬ অবমুক্ত করেছিল। গত নভেম্বর মাসে কোম্পানিটি বার্সেলোনায় অনুষ্ঠিতব্য এমডাব্লিউসি ২০১৬ শুরু হওয়ার একদিন আগে অর্থাৎ আসছে ২১ ফেব্রুয়ারি একটি নতুন পন্য অবমুক্তির অনুষ্ঠান আয়োজনের তারিখ ঘোষণা করেছিল। সে কারণে অনেকই স্যামসাং তাদের গ্যালাক্সি এস৭ ঐ তারিখে অবমুক্ত করবে বলে অনুমান করছেন ।

স্যামসাং ২১ ফেব্রুয়ারি তাদের নতুন পন্য অবমুক্ত করতে যাচ্ছে।
স্যামসাং ২১ ফেব্রুয়ারি তাদের নতুন পন্য অবমুক্ত করতে যাচ্ছে।


গতকাল আগাম তথ্য ফাঁসে প্রখ্যাত ইভান ব্লাস টুইটারে বেশ কিছু ছবি প্রকাশ করে জানিয়েছেন যে, স্যামসাং ২১ ফেব্রুয়ারি তাদের নতুন পন্য অবমুক্ত করতে যাচ্ছে। ছবিগুলি কোথা থেকে পাওয়া গেছে তা উল্লেখ না থাকলেও ধারণা করা যায় সেগুলি স্যামসাং থেকেই সংগৃহিত হয়েছে। প্রথম ফ্রেমের উপরে লেখা আছে, ‘দ্যা নেক্সট গ্যালাক্সি। পরের ফ্রেমে একই ছবি দেখা গেলেও তার উপরে লেখা রয়েছে ২১ ফেব্রুয়ারি ২০১৬।

একই অনুষ্ঠানে স্যামসাং গ্যালাক্সি এস৭ এর সাথে স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ-ও অবমুক্ত করা হবে। ধারণা করা হচ্ছে যে, স্যামসাং গ্যালাক্সি এস৭ এ থাকবে ১৪৪০ * ২৫৬০ পিক্সেলের সুপার অ্যামোলেড স্ক্রিনের ৫.১ ইঞ্চি ডিসপ্লে। ভেতরে থাকতে পারে এক্সিনস ৮৮৯০ চিপসেট কিম্বা স্নাপড্রাগন ৮২০ চিপসেট। সেটটিতে আরো থাকবে ৪ গিগাবাইট র‌্যাম ও ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি। এর প্রধান ক্যামেরা হবে ১২ মেগাপিক্সেলের ব্রাইটসেল ক্যামেরা। অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ এ থাকবে কিউএইচডি (১৪৪০ * ২৫৬০) রেজ্যুলুশনের সুপার অ্যামোলেড ৫.৫ ইঞ্চি ডিসপ্লে।

আশা করা হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস৭ ধূলা ও পানি নিরোধী হবে এবং এতে মাইক্রোএসডি স্লটও যুক্ত থাকবে।
share on