এলজি জি প্রো ৩ এর তথ্য ফাঁস

সোমবার, জুলাই 06 2015
এলজি জি প্রো ২
এলজি জি প্রো ২


এলজি প্রায় ১৬ মাস আগে অবমুক্ত করেছিল তাদের এলজি জি প্রো ২ নামের স্মার্টফোনটি। তাই সেই তখন থেকে স্মার্টফোন ভক্তদের চোখ ছিল এলজি কবে নাগাদ তার পরবর্তী সিক্যুয়েল জি প্রো ৩ কে হাজির করে সে দিকে। অবশেষে জানা গেল এ বছরের শেষ দিকে অপেক্ষার প্রহর শেষ হতে পারে।

এলজি জি প্রো ৩ এর স্ক্রিন হবে ৬ ইঞ্চি যার রেজ্যুলুশন ১৪৪০ * ২৫৬০, যা কাজ করবে ৪৯০ পিক্সেল ঘনত্বে। এতে শক্তি যোগাবে কোয়ালকম স্নাপড্রাগন ৮২০ চিপসেট এবং এতে থাকবে ৪ গিগাবাইট র‌্যাম ও ৩২ গিগাবাইটের মেমোরী। ফ্যাবলেটটির পেছন ভাগে সংযুক্ত হচ্ছে একটি ২০.৭ মেগা পিক্সেল ক্যামেরা আর সেলফি তোলার জন্যে সামনে থাকছে ৮ মেগা পিক্সেল ক্যামেরা। এতে আগেই ইনস্টল করা হচ্ছে অ্যানড্রয়েড ৫.১। জি প্রো ৩ এ নাকি থাকবে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ফাঁস হওয়া খবর আরো বলছে যে, জি প্রো ৩ হাতে পেতে গ্রাহককে গুনতে হবে মোট ৭৯০ ডলার।

এলজি জি প্রো ৩ এর খবর শুধু নয়, একই প্রস্তুতকারী প্রতিষ্ঠানের আরো বেশ কয়েকটি পণ্যের খবরও এক সঙ্গে পাওয়া গেছে। সে খবর অনুযায়ী সম্পূর্ণ ধাতব সংস্করণে এলজি জি৪ এ বছরের দ্বিতীয়ার্ধে বাজারে আসবে। এলজি জি৪ নোট আসবে ৫.৮ ইঞ্চির স্ক্রিন নিয়ে যার পেছনের ক্যামেরায় আছে লেজার অটো ফোকাসের সামর্থ্য। অবশ্যই নোটটি দেখতে দৃষ্টিনন্দন হবে।
share on