স্যামসাং গ্যালাক্সি জে৫ এর ছবিসহ তথ্য ফাঁস

মঙ্গলবার, জুন 16 2015
স্যামসাং গ্যালাক্সি জে৫ এর ছবিসহ তথ্য ফাঁস
স্যামসাং গ্যালাক্সি জে৫ এর ছবিসহ তথ্য ফাঁস


আগেই তো অনেকে জেনে গেছেন যে, এ বছর শেষ নাগাদ বাজারে আসছে বেশ কিছু নতুন স্যামসাং ডিভাইস। আর তার মধ্যে থাকছে গ্যালাক্সি জে৫। আর মধ্যবিত্ত গ্রাহকের জন্যে খুশির খবর হলো এটি একটি মধ্যমানের ডিভাইস। তারা চাইলে ইন্টারনেটের কল্যানে জে৫ এর ছবি সহ বিস্তারিত এখনই দেখেও নিতে পারেন। আর গ্যালাক্সি জে৫ এর এতোসব খবর আমাদের দোড় গোঁড়ায় পৌঁছে দেয়ার জন্যে ধন্যবাদ দিতে হবে চিনের সার্টিফিকেট প্রদানকারী সংস্থা টিইএনএএ-কে।

গতকাল গ্যালাক্সি জে৫ (এসএম-জে৫০০এফ) এর বেশকিছু ছবি এসেছে স্যামমোবাইলের হাতে। তবে নতুন ছবিগুলি দেখে অবশ্য বিষ্মিত হওয়ার তেমন কিছু নেই কারণ এতোদিন যে সব ছবি ও খবর আপনারা জেনেছেন এগুলি সেগুলির চেয়ে খুব বেশি অতিরিক্ত কোন খবর আপনাকে দিচ্ছে না। দেখতে জে৫ স্যামসাং এর আগের অ্যানড্রয়েড চালিত স্মার্টফোনগুলিরই মতোন। আর আগে ফাঁস হওয়া বৈশিষ্ট্যগুলি মিলে গেছে এবারের ছবি ও খবরের সাথে।

অর্থাৎ গ্যালাক্সি জে৫ স্মার্টফোনটিতে আছে ৫ইঞ্চি আকারের ডিসপ্লে, ১.২ গিগাহার্টজের কোয়াড-কোর স্নাপড্রাগন ৪১০ চিপসেট, ১.৫ গিগাবাইট র‌্যাম, ৮ গিগাবাইট স্টোরেজ ও একটি মাইক্রোএসডি কার্ড স্লট। আরো আছে ২৬০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারী, সামনে ৫ মেগাপিক্সেল ও পেছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

তবে এখন পর্যন্ত যা জানা যায় নি তা হল গ্যালাক্সি জে৫ সত্যি সত্যি কবে আর কোন দেশের মার্কেটে আসছে। এ খবরটা জানেন শুধুমাত্র স্যামসাং এর প্রধান কার্যালয়ের হাতেগোনা কয়েকজন কর্তাব্যাক্তিগণ।

তথ্যসূত্রঃ SamMobile
share on