সনি আগামী মাসে বাজারে আনছে লেভেন্ডার নামের একটি ফোন

মঙ্গলবার, মে 26 2015
সনি আগামী মাসে বাজারে আনছে লেভেন্ডার নামের একটি ফোন
সনি আগামী মাসে বাজারে আনছে লেভেন্ডার নামের একটি ফোন


সনি নতুন একটি হ্যান্ডসেট বাজারে আনছে। সনি ল্যাভেন্ডার নামের এই ফোনের সামনের ও পেছনের দুটি ক্যামেরাই হবে ১৩ মেগা পিক্সেল। ক্যামেরায় আরো থাকবে এলইডি ফ্ল্যাশ এবং সনির নিজস্ব আইএমএক্স২১৪ সেন্সর। বর্তমান বিশ্বের সেলফি-পাগল মোবাইলফোন ব্যবহারকারীদের কাছে এ ফোন যথেষ্ট আগ্রহ সৃষ্টি করেছে সনির ঘনিষ্ঠজনেরা জানাচ্ছে যে, এখন ফোনটি প্রস্তুত করা হচ্ছে এবং তা আগামী মাসেই বিভিন্ন বাজারে পাওয়া যাবে। যে কোন সময়ে হবে সনি ল্যাভেন্ডারের অবমুক্তি ঘোষণা করা হবে। যদিও ফোনটি সম্পর্কে হাওয়ায় এ জাতীয় নানান তথ্য ভাসে বেড়াচ্ছে, তবে এখনো সনি এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলে নি।

লেভেন্ডারের স্ক্রীনের আকার হবে ৫.৫ ইঞ্চির চেয়ে বড়, এর রেজ্যুলুশন হবে ১০৮০ * ১৯২০। এটি চালাবে ৬৪-বিটের মিডিয়াটেক এমটি৬৭৫২ এসওসি। এই চিপসেটে আছে একটি অক্টা-কোর ১.৭ গিগাহার্টজ সিপিইউ এবং মালি-টি৭৬০ জিপিইউ। ফোনটিতে নাকি আছে ২ গিগাবাইট র‌্যাম।

অ্যান্ড্রয়েড ৫.০ সংযুক্ত সনি লেভেন্ডারের ডুয়েল সিম সংস্করণও কিছুদিনের মধ্যেই বাজারে পাওয়া যাবে। ফোনটির মডেল নম্বর হবে ই৫৫০৩। প্রস্তুতকারী প্রতিষ্ঠান সনি ফোনটির মূল্য মধ্য থেকে শুরু করে উচ্চ মূল্য সীমার মধ্যেই সীমাবদ্ধ রাখাবে এমনইটাই আশা করা হচ্ছে ।


তথ্যসূত্রঃ NWE
share on