এলজি জি৪ আসছে প্লাস্টিক বডি নিয়ে !

মঙ্গলবার, মার্চ 24 2015 বাতাসে খবর ভাসছে - এলজি নাকি প্লাস্টিক দিয়ে তৈরি করছে তাদের জি৪ এর বডি। অন্য দিকে একই কোম্পানির জি৪ নোটে থাকছে ধাতব বডি।

এলজি জি৪ আসছে প্লাস্টিক বডি নিয়ে !
এলজি জি৪ আসছে প্লাস্টিক বডি নিয়ে !
দক্ষিণ কোরীয়ার দ্বিতীয় বৃহত্তম ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান এলজি’এর নিজেদের মানুষ জানিয়েছেন যে, এলজি এই মূহুর্তে তাদের ভবিষ্যত হ্যান্ডসেটের বডি ধাতুতে করবে কিনা সে বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনা করছে। কারণ তাদের প্রধান সকল প্রতিদ্বন্দ্বী এখন নিজেদের পন্য প্রস্তুতিতে ধাতুর ব্যবহারকে প্রাধান্য দিচ্ছেন। কিন্তু তারপরও গুজব কিন্তু বলছে ভিন্ন কথা।

এলজি না কি ঠিক এখনো তাদের পরের ফোনটির বডি ধাতু দিয়ে প্রস্তুত করার জন্য যথার্থ ভাবে তৈরি নয়। তাই তাদের পরবর্তী ডিভাইস জি৪ নাকি প্লাস্টিকের বডি নিয়েই বাজারে আসবে। প্রতিষ্ঠানটি বর্তমানে তাদের পরবর্তী পন্যের জন্য ধাতব চেসিস তৈরির কাজে নিজেদের নিয়োজিত রেখেছে।

এলজি তাদের আসন্ন পন্য জি৪ কে তৈরি করবে আগের ডিভাইস এলজি জি৩ এর চাইতে একেবারে ভিন্নরূপে -কিছু দিন আগে এমনটিই আমরা জানতে পেরেছিলাম। আর কথাটি আমাদের বলেছিলেন প্রতিষ্ঠানটির উচ্চ পদস্থ কর্মকর্তা চু জুনো। অবশ্য তিনি কথাটির কোন ব্যাখ্যা দেন নি। ফলে আমরা নিশ্চিত হতে পারি নি নতুন ফোনটি বিশেষ কি বৈশিষ্ট্য নিয়ে আসছে, অথবা জানা যায় নি জি৪ মেটাল বডি না কি প্লাস্টিক বডিতে তৈরি হচ্ছে।

সে যাই হোক না কেন এলজি জি৪ নোট কিন্তু আসবে ধাতব বডি নিয়েই। আর আশা করা যায় তা হয়তো আমরা হাতে পাবো এ বছরের মাঝামাঝি কোন একটি সময়ে। আর এলজি জি৪ আসবে আসছে এপ্রিল বা মে মাসের মধ্যে।
share on