স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ এর পর আসছে এস৬ ডুয়োস

মঙ্গলবার, মার্চ 24 2015 কিছুদিন আগে স্যামসাং বাজারে এনেছে গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ। নতুন এই ফোনটির অন্য রকম এক নব সংস্করণ গ্যালাক্সি এস৬ ডুয়োস নামে এরই মধ্যে ফিলিপাইনের বাজারে এসেছে। আর এবার শোনা যাচ্ছে এই নব সংস্করণটি খুব শিঘ্রিই রাশিয়ার বাজারে আসবে দু’টি ন্যানো সিম ধারণ করে।

স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ এর পর আসছে এস৬ ডুয়োস
স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ এর পর আসছে এস৬ ডুয়োস


একই মডেল নাম্বার (এসএম- জি৯২০) সম্বলিত নতুন ফোনটির বৈশিষ্ট্য লেখা কাগজ থেকে যতোটুকু জানা যাচ্ছে তাতে দেখা যায় সত্যিই ঐ দু’টি ন্যানো সিম ছাড়া ফোনটিতে আগের ফোনের চেয়ে আলাদা কিছুই নেই। কারণ আগের ফোনের মতো এ ফোনটিতেও থাকছে ৫.১ ইঞ্চি কোয়াড এইচডি ডিসপ্লে, একটি অক্টা-কোর এক্সিনস ৭৪২০ চিপসেট, ৩গিগাবাইট র‍্যাম আর পেছনের দিকে সংযুক্ত একটি ১৬ মেগা পিক্সেল ক্যামেরা।

তবে আর বেশি কিছু জানা না গেলেও দুটি সিমের এই নব সংস্করণ ফোনটির দাম কেমন হবে সে সম্পর্কেও পাওয়া গেছে কিছু তথ্য। ৬৪ গিগাবাইট স্টোরেজ ক্ষমতার এই ফোনের দাম পড়বে ৫২,৯৯০ রুবল অর্থাৎ ৯০১ ডলার(৭১,৫০০ টাকা)। তবে স্পষ্ট হয় নি যে তথ্য তা হল, এই ফোন কি ৩২ এবং ১২৮ গিগাবাইট সংস্করণেও পাওয়া যাবে কি না। দুই সিমওয়ালা এই গ্যালাক্সি এস৬ ফোনটি নির্দিষ্ট আর কোন কোন দেশের বাজারে পাওয়া যাবে সে বিষয়টিও রয়েছে অন্ধকারে।

তথ্যসূত্রঃ Hi-tech.mail.ru

share on