A সিরিজের পর, সুলভ মূল্যে বাজারে আসছে স্যামসাং E সিরিজ

Wednesday, November 26 2014
A সিরিজের পর, সুলভ মূল্যে  বাজারে আসছে স্যামসাং E সিরিজ
A সিরিজের পর, সুলভ মূল্যে বাজারে আসছে স্যামসাং E সিরিজ
এরই মধ্যে সবাই জেনে গেছেন যে, ক্রেতাদের নিজেদের ফোনগুলির বৈশিষ্ট্য সম্পর্কে সহজেই ওয়াকবিহাল করতে স্যামসাং আগামী বছর তাদের স্মার্টফোনের মডেল সংখ্যা কমিয়ে আনবে। বেশি সংখ্যক ক্রেতার কাছে পৌঁছে গিয়ে বর্তমান লোকসানকে মুনাফায় পরিণত করতেই কোরীয়ার কোম্পানিটি এই কৌশল গ্রহন করতে যাচ্ছে।

সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি A সিরিজের যাত্রা শুরু করেছে যার মডেলগুলির মধ্যে আছে A3 ও A5। ভিন্ন ভিন্ন মডেলের ভিন্ন ভিন্ন নাম পরিহার করতে এই ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি ইংরেজি বর্ণমালার বিভিন্ন বর্ণকেই বেছে নেবে বলে আগেই শোনা গিয়েছিল। তাদের নতুন ফোনটির নাম সে বিষয়টাকেই সত্য প্রমান করছে বলে মনে হচ্ছে।

জাউবা ইমপোর্ট ট্র্যাকিং সাইট থেকে জানা গেছে স্যামসাং এর নূতন ফোনটির মডলে নাম্বার SM-E500F। এ ফোনসেটটি পরীক্ষামূলকভাবে ইন্ডিয়ার বাজারে ছাড়া হচ্ছে। যেহেতু এটাই স্যামসাংএর কোন মডেলের প্রথম ‘E’ বর্ণযুক্ত নাম তাই ধারণা করা হচ্ছে নূতন মডেলের ফোনটি কোম্পানিটির ‘E’ সিরিজভূক্ত প্রথম হ্যান্ডসেট। একই সূত্র বলছে ইন্ডিয়ায় এর মূল্য হবে ৯,৩৭৮ রুপি বা কমবেশি ১৫১ ডলার। দাম থেকে সহজেই অনুমান করা যায় যে, বেশি ক্রেতাকে আকৃষ্ট করাই এর লক্ষ।


share on