আন্তর্জাতিক পুরস্কারের মনোনয়ন পেল বাংলাদেশের এয়ারটেল বাজ

Thursday, October 30 2014
জনপ্রিয় ফেসবুক পেজ এয়ারটেল বাজ
জনপ্রিয় ফেসবুক পেজ এয়ারটেল বাজ
ম্যাস্যাবল ডট কম এর সম্মানজনক পুরস্কার মসিস অ্যাওয়ার্ডের জন্যে বাংলাদেশের টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের ফেসবুক পেজ এয়ারটেল বাজ মনোনয়ন লাভ করেছে। এ বছরই প্রথম নতুন ক্যাটাগরি ‘বেস্ট ব্র্যান্ডেড ফেসবুক পেজ’কে পুরস্কারের অন্তর্ভূক্ত করা হল। আর এই ক্যাটাগরির আওতায় একমাত্র বাংলাদেশী ফেসবুক পেজ হিসেবে এয়ারটেল বাজ ও এর ডিজিটাল এজেন্সি কুকি অন্যান্য মনোনীতদের সাথে সংক্ষিপ্ত তালিকায় স্থান পেয়েছে।

আরো যারা মনোনয়ন পেয়েছে তাদের মধ্যে আছে আইরিসের টিম মেসি, পাবলিকস কাপলান থেলারের জিকুইল, রিসোর্সের সেরউইন-উইলিয়ামস ও ক্রিসলে নোজ বেস্ট। দেশের জনপ্রিয় ইয়ুথ পেজ এয়ারটেল বাজকে ফেসবুস পেজের মধ্যে দিয়ে ব্র্যান্ড ভয়েস প্রতিষ্ঠা, সাধারণ মানুষ ও ভক্তকুলকে ব্যাপকভাবে সংযুক্ত করাসহ অন্যান্য অনন্য অবদানের জন্যে এই সংক্ষিপ্ত তালিকায় স্থান দেয়া হয়েছে।

এ বছরের মাসিস পুরস্কারের ২৫টি ক্যাটাগরিতে যুক্ত হওয়া ৫টি নতুন বিষয়ের মধ্যে রয়েছে বেস্ট নেটিভ অ্যাডভার্টাইজিং ক্যাম্পেইন, বেস্ট প্রোডাক্ট প্লেসমেন্ট এবং বেস্ট ব্র্যান্ডেড ফেসবুক পেজ। পুরস্কারের জন্যে বিজয়ী নির্বাচন করবেন বিভিন্ন শিল্পের নেতৃত্বদানকারী ১৯ জন বিজ্ঞ ব্যক্তিত্ব। মাসিস ২০১৪ পুরস্কারের জন্যে কাজের সৃজনশীলতা, মিডিয়ার উদ্ভাবনী ব্যবহার, সম্পৃক্ততা, কৌশল ও প্রচারণার কার্যকারীতা ইত্যাদি বিচার করা হয়েছে।

উল্লেখ্য, ম্যাস্যাবল ডট কম হল ব্রিটিশ-অ্যামেরিকান সংবাদ ওয়েবসাইট যেটি প্রযুক্তি ও সামাজিক মিডিয়া ব্লগ হিসেবেও পরিচিত। ওয়েবসাইটটি মূলত সামাজিক মিডিয়া খবর পরিবেশন করে থাকে। তবে পাশাপাশি তারা মোবাইল, বিনোদন, অনলাইন ভিডিও, ব্যবসা, ওয়েব ডেভেলপমেন্ট, প্রযুক্তি, গ্যাজেট ইত্যাদি খবরও প্রচার করে।

এই দ্বিতীয় মাসিস পুরস্কার বিতরণীর চূড়ান্ত অনুষ্ঠানটি নিউইয়র্কের ঐতিহাসিক গোথাম হলে অনুষ্ঠিত হবে।
share on