দ্বিগুণ গতির থ্রিজি সেবা পাবেন গ্রামীণফোন গ্রাহকেরা

বুধবার, অক্টোবর 22 2014 সম্প্রতি গ্রামীণফোনের গ্রাহকসংখ্যা ৫ কোটির ঘর ছুঁয়েছে। এ উপলক্ষ্যে কোম্পানিটি তার গ্রাহকদের নানান সুবিধা দিচ্ছে। সুবিধার এই তালিকায় যুক্ত হল নতুন একটি - এখন থেকে গ্রামীণফোন গ্রাহকেরা তাদের ইন্টারনেট প্যাকেজে পাবেন দ্বিগুণ গতির থ্রিজি সেবা। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দেশের বৃহত্তম মোবাইল অপারেটর গ্রামীণফোন খবরটি প্রকাশ করেছে।
দ্বিগুণ গতির থ্রিজি সেবা পাবেন গ্রামীণফোন গ্রাহকেরা
দ্বিগুণ গতির থ্রিজি সেবা পাবেন গ্রামীণফোন গ্রাহকেরা
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, প্রতিষ্ঠানটির থ্রিজি গ্রাহকগণ কোন রকম বাড়তি খরচ ছাড়াই এখন থেকে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত দ্বিগুন গতির সেবা উপভোগ করতে পারবেন। গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা অ্যালেন বঙ্কে দ্বিগুন গতিসম্পন্ন থ্রিজি সেবার বিষয়ে বলেন, “থ্রিজি নেটওয়ার্কের মাধ্যমে গ্রামীণফোন তার গ্রাহককে সর্বোচ্চ সেবাদানের সুযোগ পেয়েছে। এই দ্বিগুণ গতির থ্রিজি সেবা প্রদান আসলে আমাদের গ্রাহককে সবচেয়ে ভালো কিছু দেবার আর ‘সবার জন্যে ইন্টারনেট’ নিশ্চিত করার আকাঙ্খা ছাড়া অন্য কিছুই নয়।”

‘সকলের জন্যে ইন্টারনেট’ এই শ্লোগান নিয়ে গ্রামীণফোন দেশের সকল মানুষের জন্যে ইন্টারনেট সহজলভ্য করার উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে। এ সেবাটিকে সকল গ্রাহকের জন্যে উপকারী সেবা হিসেবে প্রতিষ্ঠিত করতে তারা নানা উদ্যোগ গ্রহন করেছে। তারই একটি অংশ রূপে এবার তারা চাইছে নিজেদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে দ্রুতগতির থ্রিজি সেবা দিয়ে নিজেদের ৫ কোটি গ্রাহকের জীবনমান উন্নত করতে।
share on