আজ থেকে জিপি গ্রাহকদের জন্যে বিনামূল্যে ফেসবুক

সোমবার, সেপ্টেম্বর 15 2014
গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা অ্যালান বঙ্ক  ফ্রি ফেসবুক ব্রাউজিং সুবিধার ঘোষণা দিচ্ছেন
গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা অ্যালান বঙ্ক ফ্রি ফেসবুক ব্রাউজিং সুবিধার ঘোষণা দিচ্ছেন



গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা ৫ কোটির সীমা স্পর্শ করেছে। আর এই অভাবনীয় সাফল্যকে আরো আনন্দময় করতে গ্রামীণফোন আজ ১৫ই সেপ্টেম্বর থেকে তার গ্রাহকদের জন্য পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত বিনামূল্যে ফেসবুক ব্যবহারের সুযোগ দিচ্ছে। গ্রামীণফোন ব্যবহারকারীরা প্রতিদিন রাত ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ সুযোগ গ্রহণ করতে পারবেন। গতকাল এক অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালেন বঙ্কে এক ঘোষণায় এ কথা জানিয়েছেন।

বাংলাদেশে মোবাইল ফোন গ্রাহকদের জন্যে কোন অপারেটরের কাছ থেকে এ ধরণের অফার এটাই প্রথম। এটি গ্রামীণফোনের ‘সবার জন্যে ইন্টারনেট’ কার্যক্রমের একটি অংশ। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগের মাধ্যমটি যে কোন ফোনসেট থেকে ব্যবহার করা যবে। এর জন্যে জিপি গ্রাহককে কোন রকম ডাটা রিচার্জ করতে হবে না, করতে হবে না নির্দিষ্ট কোন রেজিস্ট্রেশন।

ফেসবুক বিশ্বব্যাপি শত শত মিলিয়ন মানুষকে সংযুক্ত করেছে। আর বাংলাদেশেও তার ব্যতিক্রম নয়। এখানে বেশির ভাগ ইন্টারনেট ব্যবহারকারী ফেসবুক’কে সবচেয়ে বড় অনলাইন সেবা হিসেবে গ্রহণ করেছেন। দেশে এখন ১১ কোটির বেশি মানুষ মোবাইল ফোন ব্যবহার করছেন। আর দিন দিন ডাটা সার্ভিস গ্রহণকারীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তারপরেও গ্রামীণের পর্যবেক্ষণ বলছে, এখনও আমাদের অধিকাংশ জনগণ ইন্টারনেট ব্যবহারের উপকারীতা সম্পর্কে অবহিত নন। গ্রামীণ তাই তার সব গ্রাহককে ইন্টারনেট ব্যবহারে উৎসাহিত করতে একে সহজ ও সহজলভ্য করার এই উদ্যোগ গ্রহণ করেছে।
share on